1. m.a.roufekhc1@gmail.com : alokitokha :
নবনিযুক্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে নাগরিক সংবর্ধনা - আলোকিত খাগড়াছড়ি

নবনিযুক্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে নাগরিক সংবর্ধনা

  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
নিজস্ব প্রতিনিধি:
খাগড়াছড়িতে নবনিযুক্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপিকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে।
মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) বেলা ১১ টায় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে কার্যালয়ের প্রাঙ্গণে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
সংবর্ধনা পরবর্তী বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রামের অবহেলিত মানুষকে এগিয়ে নিতে শান্তি চুক্তি করেছেন। ফলশ্রুতিতে পার্বত্য মন্ত্রণালয়, উন্নয়ন বোর্ডের মাধ্যমে পশ্চাৎপদ জনগোষ্ঠীকে এগিয়ে নিচ্ছেন। চুক্তি বাস্তবায়নের ক্ষেত্রেও আন্তরিক প্রধানমন্ত্রী।
এ সময় প্রতিমন্ত্রী আরও বলেন, নানা প্রতিবন্ধকতা ও ষড়যন্ত্র মোকাবেলা করে সরকার গঠন করেন আ’লীগ সরকার। এ বিজয় জনগণের বিজয়, গণতন্ত্রের বিজয় বলে মন্তব্য করেন তিনি।
অনুষ্ঠানে জেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ছাড়াও সামাজিক, সাংস্কৃতিক ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
এর আগে পার্বত্য প্রতিমন্ত্রী পৌঁছালে চাকমা, মারমা ও ত্রিপুরা জনগোষ্ঠীর ঐতিহ্যবাহি নৃত্য পরিবেশন করা হয়। বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা সিক্ত হন প্রতিমন্ত্রী।
দীর্ঘ দুই যুগ পর খাগড়াছড়ি আসন থেকে টানা তিন বারের মতো নির্বাচিত সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরাকে পার্বত্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সংবর্ধনা অনুষ্ঠান থেকে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ